ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কেরানীগঞ্জে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

কেরানীগঞ্জে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ঢাকার কেরানীগঞ্জে তথ্য অধিকার আইন-২০০৯ বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ তথ্য কমিশনের প্রধান তথ্য কমিশনার ডক্টর আব্দুল মালেক।

উক্ত কর্মশালায় প্রধান তথ্য কমিশনার ডঃ আব্দুল মালেক বলেন, অবাধ তথ্য প্রবাহ নিশ্চিত করার জন্য সরকারি কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের সচিবদের সচেষ্ট থাকতে হবে।

এসময় তিনি আরো বলেন, তথ্য পাওয়া এদেশের মানুষের অধিকার। বিভিন্ন তথ্য পেতে সাধারন মানুষ ও মিডিয়া কর্মীরা যাতে হয়রানির শিকার না হয় এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

কেরানীগঞ্জের রাজস্ব সার্কেল দক্ষিণ সহকারী কমিশনার (ভূমি) মনিজা খাতুনের সভাপতিত্বে এ কর্মশালায় উপস্থিত ছিলেন তথ্য কমিশনের পরিচালক মোঃ আব্দুল ওয়াদুদ, কেরানীগঞ্জ উপজেলা প্রকৌশলী কাজী মাহমুদুল্লাহ,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তানভীর আহমেদ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সেলিম রেজা, কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, দক্ষিণ কেরানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মামুন অর রশিদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফখরুল আশরাফ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সবুজ হাওলাদার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মনসুর আহমেদ, উপজেলা বিআরডিবি কর্মকর্তা তাইবুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার হালিমা খাতুন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রওশন আরা ও উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাসহ বারটি ইউনিয়ন পরিষদের সচিব ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

কেরানীগঞ্জ,কর্মশালা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত